[Hot Post]এইবার থেকে কষ্ট করে আর গেম/অ্যাপ হ্যাক করা ব্যাবহার করা লাগবে না শুধু একটা ছোট Software টিতে পাবেন সকল Hack/Cracke App.All User Must See Dbbl এর ওই পোস্ট নিয়ে কথা আছে

[Hot Post]এইবার থেকে কষ্ট করে আর গেম/অ্যাপ হ্যাক করা ব্যাবহার করা লাগবে না শুধু একটা ছোট Software টিতে পাবেন সকল Hack/Cracke App.All User Must See Dbbl এর ওই পোস্ট নিয়ে কথা আছে

আসসালামু আলাইকুম,
Trickbd এর সকলকে জানাই আমার পক্ষ থেকেঅনেক অনেক শুভেচ্ছা।আসা করছি সবাই আল্লাহ তায়ালার রহমতে ভালো আছেন।আর বেশি বকবক না করে আসল Tune এ আসি।???? Start My Tune ↓????
প্রথম এ Trickbd এর Dbbl এর পোস্ট নিয়ে কিছু কথা বলি।
২ দিন আগে ১৬ তারিখ এ হঠাত একজন আমাকে Fb Chat এ খুব Request করে বলে যে ভাই প্লিজ প্লিজ প্লিজ আমার লিখা এই পোস্ট টা Published করেন।আমি ত Trickbd তে পোস্ট করতে পারি না আমার খুব শখ প্লিজ একটু পোস্ট টা Public করেন।উনি পোস্ট টি আমাকে দেন আমি একটু পোস্ট টা পড়ি এবং প্রথম এ কিছু বুঝতে পারি না এবং উনার শত Request পেয়ে Post টি Public করি।এরপর থেকেই আমার কাছে কল আস্তেই থাকে।নিচের তার Proff দেখেন আমার কাছে কত নাম্বার থেকে কল আসছে এই কল গুলা Trickbd এর Visitor রা করেছে বিসসাস না হলে এই নাম্বার গুলা তে কল দেন।


সবাই এই পোস্ট নিয়ে জানতে চাই।
আমি সবসময় যে কথা বলেছি তা হলঃভাই এই পোস্ট টা আমি করি না একজন আমাকে খুব Request করছিল তাই আমি শুধু পোস্ট টি Public করি।এমন অনেক Report পাওয়ার পর পরি পোস্ট টা ডিলেট করি।এবং ডিলেট করার পরও অনেক জন কল দিয়ে পোস্ট ডিলেট করা নিয়ে জানতে চাই।
এরপর আবার কাল Hussain নাম্বারঃ0199819843
নামে একজন ওই পোস্ট টাই করেন।আমি ওই পোস্ট টা report করি + এই টা ভুয়া পোস্ট বলেও Comment করি কিন্তু উনি শুনেন নি।
এখন আবার Nahid4 নামে উনি পোস্ট করেন এবং ওই পোস্ট এর কমেন্ট এ আমাকেও দোষি বলে অনেক জন।আমি জানতে চাই আমার এখানে দোষ কুথাই আমি আপনাদের ভালোর জন্য তাড়াতাড়ি পোস্ট ডিলেট করেছি এবং আমার বিসসাস আমার পোস্ট টা দেখে সবাই ঠকার আগেই আমাকে কল দিয়ে আগে আসল না সত্যি জেনে নিছে so কেউ বলতে গেলে ঠকে নি।
তাই এই পোস্ট এ আমাকে দোষ না দেওয়ায় উচিত।
Thank You এইবার আপনাদের জন্য আমার পোস্ট টা নিচেঃ
Title দেখেই সবাই আসা করি বুঝে গেছেন যে আজ কি নিয়ে পোস্ট করতে যাচ্ছি।হ্যা কথা টি সত্য যে আর আর কষ্ট করে অ্যাপ/গেম হ্যাক করা লাগবে না।কারণ এখন থেকে যে অ্যাপ/গেম টির আপনার হ্যাক করে Use করতে চাচ্ছেন সেইটা শুধু Search দিলেই পেয়ে যাবেন।শুধু এইটুকুই নয় এখানে পেয়ে যাবেন সকল Paid অ্যাপ ফ্রি তে!!!
তো আর দেড়ি না করে এক্ষুনি App টির Scren Shoot গুলা দেখে নিনঃ






আমি উপর এর Ss(screen shoot)এ Coc হ্যাক গেম টি search দিয়ে দেখিয়েছি।
নামঃ
সাইজঃ
Download লিনকঃ

⛔ওই Brother আসা করতাছি পোস্ট টি ভালো লাগছে।আর কনো কিছু না বুজতে পারলে অথবা কনো প্রশ্ন থাকলে তা “Comment”এ জানান।পোস্ট টি আমি মাহফুজ নিজে হাতে লিখেছে এবং নিজের বুদ্ধি দিয়ে লিখেছি তাই কপি করলে Credit দিয়েন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *