স্বল্প মূল্যের ওয়ালটনের নতুন স্মার্টফোন বাজারে

সুপ্রিয় টিউনার কেমন আছেন সবাই ? স্মার্টফোন বাজারে এখন চলছে নানান প্রতিযোগীতা। আর এই প্রতিযোগীতার বাজারে ওয়ালটন নিয়ে এলো সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের জন্য স্মার্টফোন। ওয়ালটনটির মডেল হচ্ছে প্রিমো ই সিরিজের ‘প্রিমো ই-৭’।

এতে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিষ্টেম। এই স্মার্টফোনটিতে ৪.৫ ইঞ্চি স্ক্রিনের এফডব্লিউভিজিএ ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ডিসপ্লে। শুধু তাইনা ‘প্রিমো ই-৭’ এর প্রসেসর হিসাবে রয়েছে ১.২ গিগাহার্জ কোয়াড কোর এবং গ্রাফিক্স হিসাবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০ ।

৫১২ মেগাবাইট র‌্যাম, ইন্টারনাল মেমোরি ৮ গিগাবাইট এবং ৩২ জিবি পর্যন্ত মেমোরি ব্যবহার করা যাবে। এত আপনি বেশি বেশি ভিডিও, মিউজিক, ফটো, সফটওয়্যার ইত্যাদি স্টোর করা যাবে।

ক্যামেরার ক্ষেত্রে রয়েছে এলইডি ফ্ল্যাশ সুবিধা, ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে ভিজিএ ক্যামেরা। এইচডি (৭২০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি পোর্ট, ওয়্যারলেস ডিসপ্লে, ওয়াই-ফাই হটস্পট এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা।

ডুয়াল সিম, ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই স্মার্টফোনটিতে অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, অ্যাকসিলেরোমিটার সেন্সর, জিপিএস সুবিধা, ২০০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি।

স্টাইলিশ ডিজাইনের দৃষ্টিনন্দন এই স্মার্টফোনটি বেশ হালকা ওজনের, ব্যাটারিসহ ওজন মাত্র ১১৬ গ্রাম।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ওয়ালটনের প্রিমো ই-৭ স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৩ হাজার ৯৯০ টাকায়। ব্ল্যাক, হোয়াইট, সি গ্রিন এবং গোল্ডেন- এই চারটি রঙে পাওয়া যাচ্ছে।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যে কোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *