ফেসবুকের টিপস নিয়ে দারুন একটি অ্যান্ড্রয়েড অ্যাপস্

ফেসবুক খুব জনপ্রিয় একটা বন্ধুত্ব যোগাযোগের মাধ্যম। এতে কম বেশী সবারই একটা অ্যাকাউন্ট আছে আর সবাই ফেসবুক স্ট্যাটাস দেয় ও ফেসবুক স্টাটাস পড়ে। কেউ ব্যবহার করে ফেসবুক লাইট আনার কেউ ভক্ত ফেসবুক স্টিকারের। ফেসবুক ব্যবহারের রয়েছে নানারকম ট্রিক ও টিপস।
ফেসবুক নিয়ে নতুন করে কিছু বলার নেই। এতে অনেকেই খুঁজে পায় মনের বন্ধু আবার কারো বন্ধুত্ব ভাঙ্গে বা বন্ধু হারায় এখানে। ইদানিং বন্ধুত্ব এস এম এস পাঠানো আর গ্রহণ করাটা ইন্টারনেট ও নেটওয়ার্ক কেন্দ্রিক। ফ্রি ইন্টারনেট, ইন্টারনেট অফার থাকলে ও মোবাইলে ইন্টারনেট প্যাকেজ কেনা থাকলে মোবাইল সাভিস অন করে বন্ধু sms পাঠায় তারা। কিন্তু কিছুদিন আগেও ছিল না ইন্টারনেটে আয় বা ফ্রী নেট, মোবাইল লক না হলেই মোবাইল নাম্বার বরাবর পাঠাত ক্ষুদে বার্তা। টিপস বলতেই তখন ছিল কেবল মোবাইল টিপস। কিভাবে আগের গার্ল ফ্রেন্ড এর কল ব্লক করবে নানান শটকাট টেকনিক ইত্যাদি। কিন্তু এখনকার যুগ হল ফেসবুকের যুগ।
আসলে প্রযুক্তি এমন একটি জিনিস, যার ব্যবহারের উপর এর সুফল বা কুফল নির্ভর করে। যাই হোক, ফেইসবুকে অনেক খুঁটিনাটি বিষয় আছে যেমন বিভিন্ন শর্টকাট টেকনিক, কিভাবে লাইক বেশী পাওয়া যায়, হ্যাকিং ঠেকানর পথ, বাংলা ফেসবুক স্ট্যাটাস দেওয়ায় সুবিধা ইত্যাদি। বেশির ভাগ শর্ট টেকনিক ও কম্পিউটার শর্টকাট আপনাদের জানা আছে, কিন্তু যেগুলো কম জানা আবার গুরুত্বপূর্ণও সেগুলো নিয়েই আমার আজকের প্রচেষ্টা। গ্রাম বাংলা ফেসবুক ব্যবহারে স্মার্ট হয়ে উঠবে এই আমাদের চাওয়া।
অ্যাপসটি ডাউনলোড করতে নিচের লিংক থেকে ডাউনলোড করেনিন।ৎ

Apps Download Here

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *