পিসি অ্যান্টিভাইরাসের মূল্যতালিকা জেনেনিন-২০১৭

সুপ্রিয় টেকস্পট পাঠক এবং টিউনারবৃন্দ কেমন আছেন সবাই? আসাকরি ভালোই আছেন। আমার এখনকার পোষ্টটি হচ্ছে পিসি অ্যান্টিভাইরাসের মূল্যতালিকা-২০১৭ । কম্পিউটারকে ভাইরাস মুক্ত রাখার জন্য অবশ্যই অ্যান্টিভাইরাস ব্যবহার করতে হবে। যাদের পিসিতে অ্যান্টিভাইরাস ইনষ্টল করা নেই তাদের পিসি অবশ্যই নিরাপদ নয়। তাই যারা পিসি বা কম্পিউটার যেটাই বলুন, ব্যবহার করেন তারা অবশ্যই অ্যান্টিভাইরাস ব্যবহার করবেন। তাহলে আসুন আমরা এখন নিচের থেকে জেনে নেই কোন অ্যান্টিভাইরাসের কত দাম ?

রিভ অ্যান্টিভাইরাস-

রিভ অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি সহ টোটাল সিকিউরিটি রয়েছে। এটি বাংলাদেশী প্রতিষ্ঠানের তৈরি। এটির দাম পরবে ৪৯০ টাকা তবে একক ব্যবহারকারীদের জন্য এক বছর মেয়াদী। ইন্টারনেট সিকিউরিটির ক্ষেত্রে দাম পারবে ৮৯০ টাকা এটিও এক বছর মেয়াদি শুধু মাত্র একক ব্যবহারকার জন্য। টোটাল সিকিউরিটির জন্য দাম পরবে ১,৪৫০ টাকা একক ব্যবহারকারীর জন্য। আপনি চাইলে এটি ট্রায়ল সংস্কারণও ব্যবহার করতে পারবেন। www.reveantivirus.com/bd ওয়েবসাইট থেকে ২৪ ঘণ্টা গ্রাহকসেবাও পাওয়া যাবে।

ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস

ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস সেরা একটি অ্যান্টিভাইরাস। বিভিন্ন প্রতিষ্ঠানে এই অ্যান্টিভাইরাসটি ব্যবহার করেন। আপনি দেশের যে কোন কম্পিউটার সেলস এর দোকান থেকে ক্রয় করতে পারবেন। ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি, সিকিউরিটি ফর ম্যাক রয়েছে। ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি-২০১৭ একজন ব্যবহারকারীর জন্য পাওয়া যাচ্ছে ৮০০ টাকা এবং তিনজন ব্যবহারকারীর জন্য দাম ১ হাজার ৬৫০ টাকা।

ম্যাকাফি অ্যান্টিভাইরাস

ম্যাকফি অ্যান্টিভাইরাসের নাম সবাই জানেন। এটি ইনটেলের অ্যন্টিভাইরাস পন্য। ম্যাকাফি ইন্টারনেট সিকিউরিটি সহ টোটাল প্রোটেকশন দুইটি অ্যন্টিভাইরাস বাজারে পাবেন। কম্পিউটারের সুরক্ষা যেমন দেবে, তেমনি ইন্টারনেটের নিরাপত্তাও দেবে। এক বছর মেয়াদি একক ব্যবহারকারীর জন্য ইন্টারনেট সিকিউরিটির দাম পড়বে ১ হাজার টাকা এবং টোটাল প্রোটেকশনের দাম পড়বে ১ হাজার ৫০০ টাকা। তবে কম্পিউটার ভিলেজের ২০ বছরে পদার্পণ উপলক্ষে ছাড় দেওয়া হচ্ছে। এ ক্ষেত্রে ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল প্রোটেকশন পাওয়া যাবে যথাক্রমে প্রায় ৬০০ ও ১০০০ টাকায়।

অ্যাভিরা অ্যান্টিভাইরাস

অ্যভিরা অ্যান্টিভাইরাস এর সব থেকে বড় সুবিধা হচ্ছে এটি বিনা মূল্যে সংস্করণে ব্যবহার করতে পারবেন, এটির কোন নির্দিষ্ট মেয়াদ নেই। আপনি সারা জীবন ব্যবহার করতে পারনে। তবে এটির প্রোর দাম পরবে ৫৫০ টাকা। আপনি চাইলে প্রো ব্যবহার করতে পারেন।

ই-স্ক্যান অ্যান্টিভাইরাস

ই-স্ক্যান অ্যন্টিভাইরাস কিন্তু ভালো মানের অ্যান্টিভাইরাস। ই-স্ক্যান ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটির দাম পড়বে যথাক্রমে ৪৯৯ ও ৫৫০ টাকা।

ই-সেট অ্যান্টিভাইরাস

এটির বাজারে রয়েছে ই-সেটের স্মার্ট সিকিউরিটি। সাধারণত একজন ব্যবহারকারীর জন্য দাম পড়বে ১০৯৯ টাকা। তবে বাজারে ছাড়ে পাওয়া যাচ্ছে এই অ্যান্টি ভাইরাস। এর বাইরেও রয়েছে মোবাইল সিকিউরিটি হোম সংস্করণ।

প্যান্ডা অ্যান্টিভাইরাস

প্যান্ডা মূলত ইন্টারনেট সিকিউরিটির জন্য বিক্ষাত । একজন ব্যবহারকারীর জন্য প্যান্ডা ইন্টারনেট সিকিউরিটির দাম ৪৯৯ টাকা।

ট্রেন্ড মাইক্রো অ্যান্টিভাইরাস

টেন্ডা মাইক্রো অ্যান্টিভাইরাস তথ্যের সুরক্ষা তো দেয়ই, ক্ষতিকর ওয়েবসাইট থেকে ও সামাজিক যোগাযোগমাধ্যমে নিরাপদ রাখে। একজন ব্যবহারকারীর এক বছরের জন্য ইন্টারনেট সিকিউরিটির দাম ৯৯০ টাকা।

এর বাইরেও ইন্টারনেট থেকে বিনা মূল্যে নামানো যাবে বিভিন্ন অ্যান্টি ভাইরাস। রয়েছে পরীক্ষামূলক সংস্করণও। স্মার্টফোনের জন্যও বাজারে রয়েছে বিভিন্ন অ্যান্টি ভাইরাস। এ ক্ষেত্রে অ্যাভিরা, অ্যাভাস্ট উল্লেখযোগ্য।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *